Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মহান আল্লাহ রাব্বুল আলামিনের পবিত্র দরবারে শুকরিয়া আদায় এবং মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসীর নিকট আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১৫ পিএম

মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানিতে গত ২৮ জানুয়ারি ২০২০ ইং সন্ধ্যায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে দীর্ঘ ১৫ দিন ঠাণ্ডাজনিত নিউমোনিয়া চিকিৎসা শেষে সুস্থ অবস্থায় আমার প্রিয় স্বদেশ বাংলাদেশে ফিরে আসি।

আমি সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকা অবস্থায় বঙ্গবন্ধু কন্যা মানবতার মা, দশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি আমার সহধর্মিণী ও বড় ছেলের কাছে টেলিফোনে আমার শারীরিক অবস্থার খোঁজখবর নেয়ায় তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকা অবস্থায় মহান জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আমার শারীরিক অবস্থার খোঁজখবর নেয়ায় তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়া ঢাকাস্থ এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় হাসপাতালে গিয়ে আমার চিকিৎসার সার্বিক খোঁজখবর নেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, বর্ষীয়ান নেতা জনাব আলহাজ আমির হোসেন আমু এমপি ও জনাব তোফায়েল আহমেদ এমপির নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এছাড়া মাননীয় অর্থমন্ত্রী জনাব আ হ ম মোস্তফা কামাল এমপি, আমি সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকা অবস্থায় আমার শারীরিক অবস্থা জানার জন্য আমার পরিবারের সদস্যদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষায় তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

মন্ত্রী পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ ও মহান জাতীয় সংসদের মাননীয় সদস্যবৃন্দ আমার সহকর্মী যারা আমার খোঁজখবর নিয়ে আমার সুস্থতা কামনা করছেন তাদের প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞ ।

এছাড়া আমার নির্বাচনী এলাকা ঝালকাঠী-১ (রাজাপুর-কাঁঠালিয়া)-এর সর্বস্তরের জনগণ, শুভাকাক্সক্ষী, আত্মীয়স্বজন, আলেম-ওলামা ও মাশায়েখবৃন্দ, শিক্ষক ও পেশাজীবী সমাজ, রাজাপুর-কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী বাঙালি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ আরো অন্য যারা আমার রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা করেছেন তাদের সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা।
বাংলাদেশের বিভিন্ন দরবার শরীফ (বাইতুল মোকাররম জাতীয় মসজিদ, ছারছীনা দরবার শরীফ, চরমোনাই, নেছারাবাদ, কাশেমাবাদ, মসজিদে গাউছুল আযম, লন্ডন সেন্ট্রাল মসজিদসহ) দেশ-বিদেশের যে সমস্ত মসজিদ, দরবার শরীফ ও গুরুত্বপূর্ণ ধর্মীয় স্থানে আমার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও প্রার্থনা করেছে তাদের প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

পরিশেষে মহান রাব্বুল আলামিনের পবিত্র দরবারে রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি ও দেশবাসীর জন্য প্রাণভরে দোয়া করছি মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাদের সকলকে সুস্বাস্থ্য ও নেক হায়াত দান করুন। আমিন।
জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক।

কৃতজ্ঞতায়
বজলুল হক হারুন এমপি
সংসদ সদস্য
১২৫, ঝালকাঠী-১



 

Show all comments
  • MD. ABDUR RAHIM ২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৪ পিএম says : 0
    Mahan Rabbul Alamin Apnake Nek Hayeat & Imani Jindegi Dan Karun.......................................Amin.
    Total Reply(0) Reply
  • MD. ABDUR RAHIM ২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৭ পিএম says : 0
    মহান রাব্বুল আলামিন আপনাকে নেক হায়াত এবং ঈমানি জিন্দেগী দান করুন..................................আমীন।
    Total Reply(0) Reply
  • তুষার আহমেদ ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৪ পিএম says : 0
    ৩ বার নির্বাচিত সংসদ সদস্য ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আলহাজ বজলুল হক হারুনের দীর্ঘায়ু কামনা করছি। সুস্থ হয়ে দেশে ফেরায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি।
    Total Reply(0) Reply
  • জাহিদ খান ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৫ পিএম says : 0
    আমার পছন্দের একজন রাজনীতিবিদ। আল্লাহর কাছে দোয়া করি রাজনৈতিক সফলতা কামনা করি।
    Total Reply(0) Reply
  • Faysal Mahmud ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৫ পিএম says : 0
    He is a Good politician. We pray for him
    Total Reply(0) Reply
  • mahmud khan ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৬ পিএম says : 0
    ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, প্রিমিয়ার ব্যাংকের উদ্যোক্তা পরিচালকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে তিনি অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। আল্লাহ তার অবদান কবুল করুন, নেক হায়াত দান করুন।
    Total Reply(0) Reply
  • জিহাদ আল মামুন ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৫ পিএম says : 0
    বাংলাদেশ ও সউদী আরবের দুই পার্লামেন্টের মধ্যে মৈত্রীর বন্ধন দৃঢ়করণে বিএইচ হারুনের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা কখনও ভুলার নয়।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ কাজী নুর আলম ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫২ পিএম says : 0
    সুস্থ হয়ে ফিরে আসায় মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করছি। বজলুল হক হারুন এমপি’র কিছু অবদানের কথা উল্লেখ না করলেই না। বর্তমানে তিনি আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখার ১ নং সদস্য এবং রাজাপুর উপজেলা সভাপতির দায়িত্ব পালন করছেন। ২০০৮ সালে প্রথমবার এবং ২০১৪ সালে দ্বিতীয় দফা জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করে জয়ের হ্যাট্রিক পূর্ণ করেন। পাশাপাশি তিনি ধর্ম মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি এবং জাতীয় সংসদে লাইব্রেরি কমিটির একজন সদস্য হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করছেন। কর্মজীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং এর স্বীকৃতি হিসেবে সিআইপি নির্বাচিত হন। ১৯৮৮ সালে পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক এবং ১৯৯৯ সালে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান হিসেবে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। আল্লাহ তায়ালা তার এসব অবদান কবুল করুন। আমিন
    Total Reply(0) Reply
  • কাজী আনাস রওসন ২ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৩ পিএম says : 0
    সৌদি আরব ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক উন্নয়নের ক্ষেত্রে বিএইচ হারুনের অবদান অনেক। তাইতো স্যার নির্বাচিত হওয়ার পর নবনির্বাচিত সংসদ সদস্যদের একটি প্রতিনিধি দল নিয়ে সৌদি আরব সফরের আমন্ত্রণ জানানো হয়েছিল।
    Total Reply(0) Reply
  • আলাউদ্দিন সৌরভ ২ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৪ পিএম says : 0
    মাননীয় সাংসদের সুস্থতার খবর শুনে খুবই ভালো লাগলো। মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক প্রায় ৪৪ বছরের। দেশটির সঙ্গে বাংলাদেশের সম্পর্ক এখন অতীতের যে কোন সময়ের চেয়ে সবচেয়ে ভালো ও শক্ত অবস্থানে রয়েছে। কয়েকবছর বন্ধ থাকার পর ২০১৬ থেকে আবারো বাংলাদেশ থেকে ব্যাপক হারে কর্মী নেয়া শুরু করে সৌদি আরব। কোটা বৃদ্ধির পর এছর রেকর্ড সংখ্যক প্রায় একলাখ ২৭ হাজার বাংলাদেশি হজ পালন করেছেন। দেশের বিভিন্ন প্রান্তে মডেল মসজিদ নির্মাণসহ বিভিন্ন খাতে এসেছে সৌদি সরকারের নতুন করে অনুদান। এসব কিছুর পেছনে মাননীয় সংসদ সদস্যের অনন্য অবদান রয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ