Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়ার পরামর্শ অধ্যাপক হারুনের

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে নিজেদের গড়ে তোলার জন্য ছাত্রলীগের সর্বস্তরের নেতাদের অনুরোধ ও পরামর্শ দিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন-অর-রশিদ। তিনি এ জন্য ছাত্রলীগের সব নেতাকর্মীকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী অবশ্য অবশ্যই পড়ার পরামর্শ দেন।
গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ইম্পেরিয়াল ইন্টান্যাশনালে ছাত্রলীগ আয়োজিত ইফতার মহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব পরামর্শ দেন তিনি। সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ওয়াহিদুজ্জামান চান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি আখতারুজ্জামান, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদারসহ বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা।
ইফতার শুরুর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও জাতির জন্য দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়ার পরামর্শ অধ্যাপক হারুনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ