Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লামা আনোয়ার শাহ’র মৃত্যুতে শোক অব্যাহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড বেফাক এর সিনিয়র সহ সভাপতি, আল হাইয়্যাতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য ও কিশোরগঞ্জের জামিয়া এমদাদিয়ার মুহতামীম শায়খুল হাদিস আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকালে বিভিন্ন ইসলামী দলের গভীর শোক প্রকাশ অব্যাহত রয়েছে।
মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে নেতৃবৃন্দ বলেছেন, আল্লামা আনোয়ার শাহ (রহ.) দ্বীন ও মিল্লাতের অতন্দ্র প্রহরী, উলামায়ে কেরামের উজ্জল নক্ষত্র, সুবক্তা, সৎ এবং সাহসী দরদী আলেম ছিলেন।
মরহুমের ইন্তেকালে যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন তারা হচ্ছে, বেফাকের মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস, বেফাক মহাপরিচালক আল্লামা যোবায়ের আহমাদ চৌধুরী, সহকারি মহাসচিব মাওলানা মাহফুজুল হক ও মুফতি নূরুল আমিন, খেলাফতে ইসলামী বাংলাদেশ এর আমীর ও ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী। বাংলাদেশ কওমী কাউন্সিলের চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা আব্দুস সামাদ ও ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

 



 

Show all comments
  • salman ১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৬ এএম says : 0
    ALLAH ai Alem a Din k Junnath-Ul-Ferdous Dan korun...ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা আনোয়ার শাহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ