Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় আরো একটি মামলা

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ আলেম জামিয়া সিরাজিয়া ভাদুঘর মাদ্রাসার প্রিন্সিপাল পীরে কামেল আল্লামা মনিরুজ্জামান সিরাজী সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামীয়া ইউনুসিয়া মাদ্রাসায় হামলা, ভাংচুর ও ছাত্র হত্যার ঘটনা তীব্র নিন্দা জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক ঘটনার বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান। গতকাল রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার প্রেসক্লাব মিলনায়তনে সর্বস্তরের উলামা মাশায়েখ ও তৌহিদি জনতার ব্যানারে এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, গত ১৩ জানুয়ারি জেলা আওয়ামীলীগের এক সংবাদ সম্মেলনে দলটির সাধারন সম্পাদক আল মামুন সরকার এ ঘটনার উসকানী দাতা হিসেবে আমাকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।
ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় আরো একটি মামলা হয়েছে। শনিবার রাতে সদর থানায় মামলাটি দায়ের করা হয়। শহরের জেলা পরিষদ মার্কেটের পক্ষ থেকে ব্যবসায়ীরা মামলাটি দায়ের করে। এতে আসামি করা হয় অজ্ঞাত ৩’শতাধিক লোককে। সদর থানা পুলিশ জানায়, এ পর্যন্ত ১৩টি মামলা হয়েছে। কোন পক্ষই আসামিদের চিনতে না পারায় আসামিদের নাম ঠিকানা দেয়া হয়নি। তবে তদন্তে নাম ঠিকানা বের হবে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় আরো একটি মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ