Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাইক চালক সোনাক্ষী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১০:০১ পিএম

মুম্বইয়ের রাস্তায় বাইক চালাতে দেখা গেল সোনাক্ষী সিনহাকে। লাল রঙের বুলেট নিয়ে যখন মুম্বইয়ের রাস্তায় নামেন, তখন ক্যামেরার ফ্ল্য়াশ ঝলসে উঠতে শুরু করে।

মাথায় হেলমেট পরে, বুলেট নিয়ে সোনাক্ষী যখন মুম্বাইয়ের রাস্তায় নামেন, সেই সময় পাপারাতজি সামনে চলে আসেন অভিনেত্রীর। ওই সময় পাপরাতজিকে অনুরোধ করেন সোনাক্ষী, তাঁর সামনে থেকে সরে যাওয়ার। শুধু তাই নয়, এরপর ক্য়ামেরার ফ্ল্য়াশ এড়িয়ে বুলেট নিয়ে সেখানে থেকে সরে যান সোনাক্ষী সিনহা

জানা যাচ্ছে, কারিনা কাপুর খানের রেডিয়ো শোয়ের জন্যই বাইক নিয়ে মুম্বাইয়ের রাস্তায় নেমে পড়েন সোনাক্ষী। নিজের গাড়ি কিংবা বাইকে চড়ে নয়, বুলেট চালিয়ে কারিনার শোয়ের সেটে পৌঁছে পুলবুল পান্ডের সহ অভিনেত্রী।

সম্প্রতি দাবাং থ্রি-তে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সোনাক্ষী সিনহা। দাবাং থ্রি বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও, সোনাক্ষীর অভিনয়ে দর্শক যে আপ্লুত, তা বেশ স্পষ্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাক্ষী সিনহা

৩১ জানুয়ারি, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ