Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিবন্ধীদের প্যারাঅলিম্পিক ট্যালেন্টহান্ট প্রতিযোগিতা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

নেত্রকোনা কামরুন্নেছা আশরাফ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের উদ্যোগে গতকাল শুক্রবার সকাল ১১ টায় প্যারা অলিম্পিক ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোনা কামরুন্নেছা আশরাফ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র সেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খানের সহধর্মিনী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন ফর দি ফিজিওলজি ট্যালেন্ট এর প্রশিক্ষক একেএম জসিম উদ্দিন, অধিনায়ক ফয়সাল খান সুমিত, খেলোয়ার মো. নাসিম, সদস্য মো. আলাউদ্দিন প্রমুখ।
ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা, ময়মনসিংহ, শেরপুর ও জামালপুর জেলার শারীরিক প্রতিবন্ধীদের সুপ্ত প্রতিভা বিকাশে খেলোয়ার বাছাই করা হয়। কামরুন্নেছা আশরাফ দীনা জানান, এ সকল খেলোয়ারদের প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ খেলোয়ার গড়ে তুলে আন্তর্জাতিক প্যারা অলিম্পিক অংশ গ্রহণের সুযোগ সৃষ্টি করে দেয়ার লক্ষে এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্যালেন্টহান্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ