Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১১:২৯ এএম

পটুয়াখালীতে আল জামান সাইম (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহ‌রের সবুজ বাগ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সা‌য়েম পটুয়াখালী লতিফ মিউনিসিপ্যাল সেমিনারী বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলো। নিহত সায়েম কলাপাড়া এলাকার বাসিন্দা মৃত্যু. মো. রফিকুল ইসলামের ছেলে। পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আমিনুল ইসলাম জানান, সা‌য়েম‌কে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।
পটুয়াখালী সদর থানার এসআই মেহদী জানান,, সবুজ বাগ এলাকার হোসাইনের বাসার ভাড়াটিয়া ছিলো মা ও ছেলে। ভাড়া বাসায় থেকেই শহরের লতিফ মিউনিসিপ্যাল সেমিনারী বিদ্যালয় থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলো সাইম ।সন্ধ্যায় মার কাছে টাকা চায় সায়েম ,মা টাকা না দিয়ে নামাজ পড়তে দাড়ায়। এ সুযোগে মা টাকা না দেয়ায় অভিমানে গলায় রশি দিয়ে ঝুলে আতœহত্যা করে সায়েম। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এবিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ