Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেসির জোড়া গোলে শেষ আটে বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ২:৪৩ এএম

লিওনেল মেসি জোড়া গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে করালেন একটি। লেগানেসকে উড়িয়ে কোপা দেল রের শেষ আটে উঠেছে বার্সেলোনা। ক্যাম্প নুয়ে বৃহস্পতিবার রাতে শেষ ষোলোর ম্যাচে ৫-০ গোলে জিতেছে কিকে সেতিয়েনের দল। তাদের বাকি তিন গোল করেন অঁতোয়ান গ্রিজমান, ক্লেমোঁ লংলে ও আর্থার।

ম্যাচের চতুর্থ মিনিটে দলকে এগিয়ে নেন গ্রিজমান। ডান দিক থেকে নেলসেন সেমেদোর পাস পেয়ে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারের দুপায়ের ফাঁক দিয়ে নিচু শটে গোলটি করেন তিনি। ২৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ক্লেমোঁ লংলে। মেসির কর্নারে লাফিয়ে নেওয়া হেডে ঠিকানা খুঁজে নেন ফরাসি এই ডিফেন্ডার।

৫৯তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় অনেকটা নিশ্চিত করে ফেলেন মেসি। ডি-বক্সে ঢুকে নিচু শট নেন তিনি, বল আরেক জনের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। ৭৭তম মিনিটে স্কোরলাইন ৪-০ করেন ব্রাজিলের মিডফিল্ডার আর্থার। আর ৮৯তম মিনিটে গোলরক্ষককে কাটিয়ে নিচু শটে বড় জয় নিশ্চিত করেন এবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ