Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওয়েস্টহ্যামকে হারাল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ৪:২৮ এএম

প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার নিচের সারির দল ওয়েস্ট হ্যামকে হারিয়ে ১৯ পয়েন্টে এগিয়ে গেছে লিভারপুল। প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে ২-০ গোলে জিতেছে ‘অল রেড’ নামে পরিচিত দলটি। প্রথমার্ধে মোহামেদ সালাহ দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে তার পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন অ্যালেক্স অক্সলেইড-চেম্বারলেইন।

ম্যাচের ৩৫তম মিনিটে সালাহর স্পট কিকে এগিয়ে যায় লিভারপুল। ওয়েস্ট হ্যামের ডি-বক্সে ওরিগি ফাউলের শিকার হলে পেনাল্টি পায় তারা। লিগে চলতি মৌসুমে মিশরের ফরোয়ার্ডের এটি দ্বাদশ গোল। দ্বিতীয়ার্ধের শুরু থেকে চাপ বাড়ায় সফরকারীরা। জালের দেখাও পেয়ে যায় দ্রুত।

৫২তম মিনিটে প্রতিপক্ষের কর্নার রুখে দ্রুত পাল্টা আক্রমণে ওঠে লিভারপুল। বল নিয়ে এগিয়ে বাম প্রান্তে চেম্বারলেইনকে দারুণ পাস দেন সালাহ। সেই পাস ধরে এক ডিফেন্ডারকে ছিটকে গোলরক্ষককে পরাস্ত করেন ইংলিশ মিডফিল্ডার। ৭৯তম মিনিটে সালাহর শট পোস্টের বাইরের দিকে লেগে ফিরলে ব্যবধান আর বাড়েনি। শিরোপা জয়ের পথে থাকা লিভারপুলের অর্জন ২৪ ম্যাচে ২৩ জয় ও এক ড্রয়ে ৭০ পয়েন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ