Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন শো নিয়ে সন্তুষ্ট নন কবিতা কৌশিক

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী কবিতা কৌশিক প্রথম দিকে তার নতুন কমেডি সিরিজ ‘ডা. ভানুমতী অন ডিউটি’ নিয়ে বেশ খুশিই ছিলেন। তিনি এক সময় বলেছিলেন সিরিজটি ভিন্নধর্মী এবং তাকে এতে নতুন সাজে দেখা যাবে। সর্বশেষ জানা গেছে তিনি এখন আর সাব টিভির সিরিজটি নিয়ে সন্তুষ্ট নন এবং তার এই অভিযোগ তিনি প্রডাকশন হাউসকে জানিয়েছেন।
অভিনেত্রীটি জানিয়েছেন ‘ডা. ভানুমতী অন ডিউটি’ সিরিজটিতে তার ‘এফআইআর’ সিরিজটির চরিত্র ইন্সপেক্টর চন্দ্রমুখী চৌতালাকেই অনুকরণ করা হচ্ছে।
এক সূত্র বলেছে, “কথা ছিল কবিতার চরিত্রটি অনেক অ্যাকশন দৃশ্যে কাজ করবে এবং এতে নতুন উপাদান থাকবে, কিন্তু এখনও তেমন কিছু দেখা যায়নি। এছাড়া অনেক সংলাপই ‘এফআইআর’ সিরিজ থেকে ধার করা।”
কবিতা বলেছেন, “নতুন গল্প আর স্পষ্ট চরিত্রায়ন একে ভাল একটি শোতে পরিণত করতে পারে। আমি এখন পর্যন্ত সিরিজটির কাহিনী আর বিষয়বস্তু নিয়ে অসন্তুষ্ট, তবে এখনও নির্মাতাদের ওপর আশা হারাইনি, তাদের সামর্থ্য এখনও সব বদলে দিতে পারে।” সুতরাং সিরিজটির ধরণ যদি হঠাৎ পাল্টে যায় তাহলে অবাক হবার কিছু নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন শো নিয়ে সন্তুষ্ট নন কবিতা কৌশিক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ