Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা
নতুন কোনো করারোপ ছাড়াই লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার ২০১৬-১৭ অর্থবছরে ৪৭ কোটি ৭০ লাখ ২০০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। পৌর কনফারেন্স কক্ষে গত বৃহস্পতিবার দুপুরে জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে পৌরমেয়র আবুল খায়ের পাটোয়ারী বাজেট ঘোষণা দেন। বাজেটে ব্যয় ধরা হয়েছে ৪৭ কোটি ৬৮ লাখ ২৫ টাকা এবং সমাপনী স্থিতি রাখা হয়েছে ১ লাখ ৭৫ হাজার ২৪৫ টাকা। বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন রামগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার গোলাম সারওয়ার মন্টু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: রফিকুল ইসলাম, পৌরসচিব মো: জাকির হোসেন, প্রকৌশলী মো: মোতাহের হোসেন, কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান, সাংবাদিক এস এম বাবর, আবু ছায়েদ মোহন, ওমর ফারুক, জাকির হোসেন পাটোয়ারী, বেলায়েত হোসেন বাচ্চু প্রমুখ।
প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রসঙ্গ ও প্রতিবেদকের বক্তব্য
দৈনিক ইনকিলাবে গত ২৬ জুন ২০১৬ ‘ভুয়া সনদে স্বামী-স্ত্রীর চাকরি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সিরাজুল ইসলাম। প্রতিবাদলিপিতে তিনি উল্লেখ করেন, আমার ও আমার স্ত্রীকে জড়িয়ে প্রতিবেদনে যা উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। প্রতিবেদক আমার সম্পত্তি আত্মসাতের হীন মানসিকতায় আমার পিতা মুক্তিযোদ্ধা নয় মর্মে বানোয়াট কল্পকাহিনী সাজিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবেদকের বক্তব্য : প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন উদ্দেশ্যপ্রণোদিত নয়। সংশ্লিষ্ট শিক্ষা অফিসার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, এমনকি সিংগাইর উপজেলা মুক্তিযোদ্ধাদের তালিকা ও প্রকাশিত গেজেট যাচাইবাছাই করে সংবাদটি তৈরি করা হয়েছে। একজন মুক্তিযোদ্ধা হিসেবে মৃত দেওয়ান রফিকুল ইসলামের পরিবারের কেউই সরকারিভাবে মুক্তিযোদ্ধা ভাতা পান না। সর্বোপরি সংবাদটি সম্পূর্ণ তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ