Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রশাসন সহযোগিতা করলে আপনারা মানুষকে সারা বছর অন্ধকারে রাখতে পারবেন

আওয়ামীলীগের উদ্দেশ্যে জাপা মহাসচিব রাঙ্গা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৭:৪৪ পিএম

জাতীয় পার্টির মহাসচিব, জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা ক্ষমতাসীন দল আওয়ামীলীগের উদ্দেশ্যে বলেছেন, ‘এখন অনেক ক্ষমতা আছে। প্রশাসন সহযোগিতা করলে আপনারা অনেক কিছুই করতে পারবেন। দিনকে রাত বানাতে পারবেন। রাতকে শুধু সারারাত নয়, চাইলে সারা বছর মানুষকে অন্ধকারে রাখতে পারবেন। এটার কোন কারণ নেই, কারণ আপনাদের ক্ষমতা আছে।’ 

তিনি আজ শনিবার বিকেলে রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, ‘বন্ধুত্ব রাখতে চাইলে বন্ধুত্ব রাখেন। বৈরিতা চাইলে বৈরিতা করেন। শত্র“তা চাইলে শত্র“তা করেন। আমরা এখন কিছু বলব না। আমরা বন্ধুত্ব ধরে রাখতে চাই। এ্যলাইন্স করে নির্বাচন করেছি। সেটা রক্ষা করতে চাই।’

জাপা মহাসচিব বলেন, আমরা বাধ্য নই যে আমাদেরকে কারো সাথে এ্যলাইন্স করতে হবে। সময় বলে দিবে আমরা কার সঙ্গে এ্যলাইন্স করব। সময় বলে দিবে আমাদেরকে কে ভালোবাসে আর কে কতটা আসন দেয়। তখন চিন্তা করব আমরা কার সঙ্গে এ্যলাইন্স করব। এখন এসব বিষয় নিয়ে চিন্তা করার সময় নয়। এখন আমাদের দলকে সুসংগঠিত করতে হবে।

গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে আসনটি জাতীয় পার্টিকে ফিরিয়ে দিতে মহাজোটের প্রধান আওয়ামীলীগের প্রতি আহবান জানিয়ে রাঙ্গা বলেন, ‘গাইবান্ধার আসনটি আমাদের আসন। এখান থেকে ফজলে রাব্বী ছয় ছয়বার এমপি ছিলেন। এরপর ডা. ইউনুস দুইবার ছিলেন। ওনার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নাই। কিন্তু এখন উপ-নির্বাচনে কাকে দিবেন? আমরা চাই, আমাদের ছয়বারের আসন আমাদেরকে দেয়া হোক। যদি আমাদের প্রার্থীকে ছাড় না দেয়া হয়। তবুও আমরা নির্বাচন করব।

মহানগর যুব সংহতির আহবায়ক শাহিন হোসেন জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরি নান্টু, জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খতিবার রহমান, মহানগর জাপার যুগ্ম লোকমান হোসেনসহ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসচিব রাঙ্গা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ