Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভুয়া ওয়ারেন্ট শনাক্তে সিআইডিকে কমিটি গঠনের নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:১৭ এএম

ভুয়া ওয়ারেন্ট জারি সিন্ডিকেট সদস্যদের খুঁজে বের করতে কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। গতকাল মঙ্গলবার বিচারপতি এম.ইনায়েতুর রহিম এবং বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চ এ নির্দেশ দেন। এ বিষয়ে অগ্রগতি জানাতে পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে ১৬ ফেব্রæয়ারি।
সিনিয়র পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন মিঞার নেতৃত্বে চার সদস্যের এ কমিটি গঠিত হবে। কমিটির অন্য সদস্যরা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহমেদ, সিআইডি’র সহকারি পুলিশ সুপার মো. রেজাউল হক ও পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।
এর আগে গত ১০ ডিসেম্বর ভুয়া ওয়ারেন্ট কোথা থেকে ইস্যু হয় এবং কারা ইস্যু করে তা খুঁজে করতে সিআইডিকে নির্দেশ দেন হাইকোর্ট। ওই আদেশের পরিপ্রেক্ষিতে গতকাল এই কমিটির তথ্য আদতালতে দাখিল করা হয়।



 

Show all comments
  • Salauddin Gazi ২২ জানুয়ারি, ২০২০, ২:১৮ এএম says : 0
    সবিনয়ে অনুরোধ করছি ভূয়া ওয়ারেন্ট এখন বানিজ্য পরিণত হয়েছে। কারা করছে এবং বন্দুক যুদ্ধের নিহত হয় কেন? একটু তলিয়ে দেখুন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিআইডি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ