Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লার শাসনগাছায় মিডল্যান্ড ব্যাংকের শাসনগাছা শাখার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৯:৩১ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড-এর শাসনগাছা শাখা রোববার (১৯ জানুয়ারি) কুমিল্লা জেলার শাসনগাছার আদর্শ সদরের মীম টাওয়ারে আনুষ্ঠানিক উদে¦াধন করা হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রধান অতিথি থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান আনুষ্ঠানিক ভাবে শাখাটির শুভ উদে¦াধন করেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, শুভনুধ্যায়ী ছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান মো. জাহিদ হোসেন, ইমার্জিং কর্পোরেট এন্ড স্পেশাল প্রোগ্রামস বিভাগের প্রধান মোহাম্মদ ইকবাল, রিটেল ডিস্ট্রিবিউশনস বিভাগের প্রধান মো. রীদওয়ানুল হকসহ ব্যাংকের অন্যান্য উর্ধবতন নির্বাহী ও কর্মকর্তারা। অনুষ্ঠানের শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া কামনা করা হয়।



 

Show all comments
  • জুয়েল ২৫ মে, ২০২১, ৮:৪২ এএম says : 0
    আপনাদের এখানে কি গাড়ির Tax token বানানো হয়,জানাবেন প্লিজ টাটা এক্স ২ গাড়ি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ