Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীর নারায়নপুর বাজারে মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেন্টার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৬:৫৮ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড গ্রামীন জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দিতে নরসিংদী জেলার, বেলাব থানার নারায়নপুর ইউনিয়নের নারায়নপুর বাজারে ব্যাংকের আরো একটি এজেন্ট ব্যাংকিং সেন্টারের আনুষ্ঠানিক উদে¦াধন করেছে। রোববার (২৫ আগস্ট) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান, প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিক ভাবে এজেন্ট ব্যাংকিং সেন্টারের উদে¦াধন করেন। এ সময় উপস্থিত ছিলেন নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোছলেহ উদ্দিন খান, ব্যবসায়ী মো. খায়রুল হাসানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। মিডল্যান্ড ব্যাংক তৃনমুল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স কে এইচ এন্টারপ্রাইজ -কে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশনস এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক, নরসিংদী শাখার ম্যানেজার সুদিপ্ত রায় চৌধুরীসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা। অনুষ্ঠানের শুরুতে মিডল্যান্ড ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেন্টারের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ