Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জুভেন্তাসের জয়ের নায়ক রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ২:৩৬ পিএম

লা লিগায় দলকে জেতালেন লিওনেল মেসি। একই রাতে প্রায় একই সময়ে ইতালি কাঁপালেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। জুভেন্তাসের হয়ে জোড়া গোল করে পয়েন্ট টেবিলে দলের জায়গাটা আরও পাকাপোক্ত করে দিলেন ৩৪ বছর বয়সী এই জুভ তারকা।

রোববার মধ্য রাতে পার্মাকে ২-১ গোলে হারিয়েছে মারিও সারির দল। সেরি আতে ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তুরিনের বুড়িরা। ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে ইন্টার মিলান। লুকাকু-মার্টিনেজদের থেকে ৪ পয়েন্টে এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা। ম্যাচের ৪৩তম মিনিটে দলকে লিড এনে দেন পাঁচবারের ব্যালন ডি'অর বিজয়ী রোনালদো। ৫৫তম মিনিটে আন্দ্রেসের গোলে পার্মা সমতায় ফিরলেও ৫৮তম মিনিটেই পাওলো দিবালার দারুণ পাস থেকে রোনালদো জয়সূচক গোলটি করেন।

এই নিয়ে টানা আট ম্যাচে জালের দেখা পেলেন রোনালদো। আসরে এটি তার ১৬তম গোল। সব প্রতিযোগিতা মিলে মৌসুমে ক্লাবের হয়ে গোল হলো ১৮টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ