Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০২১ আইপিএলেও ধোনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ৬:১৩ পিএম

ভারতীয দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে জাতীয় দলে উপেক্ষীত। তবে জাতীয় দলের অবস্থা যাই হোক, ২০২০ সালের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে ঠিকই খেলবেন বিশ্বের অন্যতম সেরা এ ফিনিশার। শুধু তাই নয়, ২০২১ সালের আইপিএলের জন্যও ভারতের সাবেক এ অধিনায়ককে দলে রেখে দিবে চেন্নাই।

খবরটা নিশ্চিত করেছেন চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজির মালিক এবং ইন্ডিয়া সিমেন্টের ভাইস-চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এন শ্রীনিবাসন।

ইন্ডিয়া সিমেন্টের এক অনুষ্ঠানে শ্রীনিবাসন বলেন, ‘লোকজন এখনো বলাবলি করছেন, কখন তিনি (ধোনি) মাঠে ফিরবেন, কতদিন তিনি খেলবেন, ইত্যাদি। তিনি খেলবেন। আমি আপনাদের নিশ্চিত করতে পারি। তিনি এবছর খেলবেন। আগামী বছরও তার নাম উঠবে নিলামে। তাকে রেখে দেওয়া হবে। তাই এনিয়ে কারোর মনে সন্দেহ থাকার কোনো অবকাশ নেই।’

৩৮ বছরের ধোনি সক্রিয় একজন ক্রিকেটার। কিন্তু ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের পর থেকে ভারতের হয়ে খেলছেন না তিনি। এই মুহূর্তেও দেশের হয়ে খেলতে রাজি নন। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে স্বাভাবিকভাবেই এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানের ক্রিকেট ক্যারিয়ারের ভবিষ্য নিয়ে প্রশ্ন উঠেছে।

সম্প্রতি ধোনি বাদ পড়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কেন্দ্রীয় চুক্তি থেকে। এ কারণে অনেকেই তার ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছেন।

তবে রবি শাস্ত্রী দলে ফেরার পথটা ধোনির জন্য খোলাই রেখেছেন। ভারতীয় কোচের মতে, আইপিএলে ভালো পারফরম্যান্স করতে পারলে জাতীয় দলে ফিরতে পারবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ