Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গরিব অসহায়দের সহযোগিতা করা জন প্রতিনিধিদের কাজ -স্থানীয় সরকার মন্ত্রী

রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ৩:০১ পিএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, গরিব অসহায়দের সহযোগিতা করা হচ্ছে জন প্রতিনিধিদের কাজ। তিনি বলেন গরিব অসহায়দের পাশে দাঁড়ালে সরকার ও রাষ্ট্রের মর্যাদা বাড়ে। তিনি ১৮ জানুয়ারী শনিবার সকালে রাউজান নোয়াজিষপুর অদুদিয়া উচ্চ বিদ্যালয় ময়দানে নব নির্মিত ইউপি ভবন কমপ্লেক্স উদ্বোধন, মিলন মেলা, সম্মাননা প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। 

স্থানিয় নোয়াজিষপুর ইউনিয়ন চেয়ারম্যান লায়ন সরোয়ার্দি সিকদারের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিক সংসদীয় কমিটির চেয়ারম্যান এবি এম ফজলে করিম চৌধুরী। মিলন মেলা উদযাপন পরিষদের সচিব মুসলিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার বাবুল প্রমুখ। অনুষ্টানে অদুদিয়া উচ্চ বিদ্যালয় ১৯৮৮ ব্যাচের পক্ষ হতে পরিচ্ছন্ন সমাজ কর্মী ইউপি চেয়ারম্যান সরোয়ার্দি সিকদার ও মুসলিম উদ্দিন চৌধুরীকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এর আগে মন্ত্রী ৬ কোটি টাকা ব্যয়ে নতুনহাট বাজার সেটের ভিত্তি প্রস্তর ও আধুনিকভাবে নির্মিত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের উদ্বোধন করেন। অনুষ্টানে ৫ হাজার মানুষের সমাগম ঘটে এবং মন্ত্রী সহ সকলে মধ্যহ্নভোজে যোগ দেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থানীয় সরকার মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ