Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর সাথে মোছলেম উদ্দিন আহমদের সাক্ষাৎ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেছেন চট্টগ্রাম-৮ আসন উপনির্বাচনে বিজয়ী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। গতকাল বৃহস্পতিবার দুপুরে গণভবনে মোছলেম উদ্দিন আহমদ প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন তার সাথে ছিলেন।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোছলেম উদ্দিন আহমদ এবং ওই এলাকার ভোটারদের অভিনন্দন জানান। দলের নেতারা ঐক্যবদ্ধ থাকায় এ বিজয় সম্ভব হয়েছে বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী। এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, আওয়ামী লীগ নেতা শাহজাদা মহিউদ্দিন, বলরাম পোদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন। গত সোমবার অনুষ্ঠিত চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসন উপনির্বাচনে বিজয়ী হন মোছলেম উদ্দিন আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোছলেম উদ্দিন আহমদের সাক্ষাৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ