Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই ইট ভাটার কার্যক্রম বন্ধের নির্দেশ

প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৬, ১২:০০ এএম

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা

লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং আবাসিক এলাকায় ইট ভাটা স্থাপন করায় পরিবেশ দূষণ ও ফসলী জমির ক্ষতি সাধন করায় পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুন্সী মো. মনিরুজ্জামান চাটমোহরের ২টি ইট ভাটার কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছেন। ধুলাউড়ি গ্রামের মৃত আরফান আলীর ছেলে মো. ইসমাইল খান সিভিল টেক ব্রিকস (সিটিবি) ও একই গ্রামের মোস্তফা কামাল দুলাল মেসার্স বৈশাখী ট্রেডার্স (ডিএসএ) ইট ভাটা পরিচালনা করে আসছিলেন। তাদের লাইসেন্সের মেয়াদ ১৪/১২/১৪ তারিখে উত্তীর্ণ হয়। লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পাশাপাশি পরিবেশ অধিদপ্তর হতে পরিবেশ ছাড়পত্র নবায়ন না করায় ইট ভাটা ২টির কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।
ইয়াবাসহ আটক
পাবনার চাটমোহরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাটমোহর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার অভিযান চালিয়ে ৫ পিস ইয়াবাসহ রিপন হোসেন ওরফে জীবন (২৫) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে চাটমোহর থানা পুলিশ। উপজেলার মথুরাপুরের আফান হোসেনের ছেলে। এলাকার কলাপাড়া নামক স্থান হতে দুপুরের দিকে পুলিশ তাকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই ইট ভাটার কার্যক্রম বন্ধের নির্দেশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ