Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়তুল মোকাররমে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 বাংলাদেশের অকৃত্রিম বন্ধু ওমানের সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের ইন্তেকালে তাঁর রুহের মাগফিরাত কামনা করে গতকাল সোমবার বাদ যোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান। মাহফিলে ওমানের মরহুম সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মুনাজাত করা হয়।
মুসলিম উম্মাহর ঐক্য, শান্তি ও সমৃদ্ধির জন্যও দোয়া করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য মহান আল্লাহর কাছে বিশেষ প্রার্থনা করা হয়।

মাহফিলে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার এবং দ্বীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগের পরিচালক আনিছুর রহমান সরকারসহ ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারী এবং সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ