Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রুমানাকে ছাড়াই দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৯:৫২ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে হাঁটুর চোটে খেলতে পারেননি রুমানা আহমেদ। একই চোট তাকে ছিটকে দিয়েছে ভারত সফর থেকেও। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে ভারতে চার দলের অংশগ্রহণে একটি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সেখানে থাকছেন না লাল সবুজের সেরা অল রাউন্ডার রুমানা।

ফলে তাকে ছাড়ায় ভারত সফরে ১৮ সদ্যেসর নারী দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

সালমা খাতুনের নেতৃত্বে আগামীকাল (মঙ্গলবার) পাটনার উদ্দেশে ঢাকা ছাড়বে নারী দল। ১৬ জানুয়ারি থেকে শুরু হবে টুর্নামেন্ট। শেষ হবে ২৩ জানুয়ারি। ভারতের ‘এ’ ও ‘বি’ দল ছাড়াও আসরের অপর দেশ থাইল্যান্ড।

বাংলাদেশ নারী দল : সালমা খাতুন (অধিনায়ক), আয়শা রহমান শুকতারা, মুর্শিদা খাতুন, সানজিদা ইসলাম, নিগার সুলতানা জ্যোতি, ফারজানা হক পিংকি, লতা মন্ডল, রিতু মনি, শায়লা শারমিন, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, খাদিজাতুল কুবরা, পান্না ঘোষ, সুরাইয়া আজমিন, রাবেয়া এবং সোবহানা মোস্তারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ