Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা সিটির ভোটে ‘লেভেল প্লেয়িং ফিল্ড’ রয়েছে : জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি বলেছেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হবে। এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রয়েছে। গতকাল রবিবার লালমনিরহাট সদর উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় মসজিদ, মন্দির ও ব্যক্তি পর্যায়ে সোলার প্যানেল ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ইভিএম যন্ত্রের মাধ্যমে ভোট কারচুপি বা জালিয়াতির সুযোগ নেই। এ বিষয়ে বিএনপি নেতাদের অভিযোগ সঠিক নয়। হয়তো তারা অন্য কোনও অভিজ্ঞতার কারণে কারচুপির কথা বলছেন। এই বিষয়ে তারাই ভালো বলতে পারবেন।
জি এম কাদের বলেন, উত্তরাঞ্চলের উন্নয়নে কিছু মেগা প্রকল্প গ্রহণ করা হয়েছে। এসব মেগা প্রকল্প লালমনিরহাটে বাস্তবায়িত হলে রংপুর, লালমনিরহাট ও কুড়িগ্রাম অঞ্চলের মানুষের আর বেকার সমস্যা থাকবে না। মঙ্গা জাদুঘরে পাঠানো সম্ভব হবে। এসব বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথাবার্তা চালিয়ে যাচ্ছি। তিনি এই তিন মেগা প্রকল্প নিয়ে আন্তরিকতার সঙ্গে কাজ করছেন।
লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জাতীয় পার্টির লালমনিরহাট জেলার আহ্বায়ক এস কে খাজা মইনুদ্দীন ও সদস্যসচিব সেকেন্দার আলী প্রমুখ। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ