Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ম্যাচ ফি বাড়ল টেস্ট ক্রিকেটে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৯:২৮ পিএম

বাংলাদেশে টেস্ট ক্রিকেটের উন্নয়ন ও আগ্রহের কথা চিন্তা করে ম্যাচ ফি এক লাফে প্রায় ৫০ ভাগ বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগে যেখানে ম্যাচ প্রতি ক্রিকেটাররা পেতেন ৪ লাখ টাকা করে সেখানে এখন থেকে ৬ লাখ টাকা করে পাবেন।

ম্যাচ ফি বেড়েছে ওয়ানডে আর টি-টোয়েন্টিতেও। ওয়ানডেতে আগে যেখানে ২ লাখ করে পেতেন এখন থেকে পাবেন ৩ লাখ এবং আগে টি-টোয়েন্টিতে ১লাখ ২৫হাজার টাকার বদলে এখন ম্যাচ প্রতি ২লাখ টাকা করে পাবেন মুমিনুল, মুশফিকরা।

আজ (রোববার) বিসিবির কার্যনির্বাহি কমিটির সভা শেষে সংবাদমাধ্যমকে এ তথ্য ‍জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন,‘আমরা ম্যাচ ফি বাড়িয়েছি। এর মধ্যে বেশি বেড়েছে টেস্টে। এখন আমরা নতুন যেটা প্রস্তাব করেছি সেটাতে ২ লাখ টাকা টি-টোয়েন্টিতে, প্রতিটি খেলোয়াড় প্রতিটি ম্যাচে পাবে। ৩ লাখ টাকা পাবে ওয়ানডেতে। আর টেস্টের জন্য পাবে প্রতি ম্যাচে ৬ লাখ টাকা। টেস্টে আমরা ৫০ ভাগ বাড়িয়েছি। আগে ছিল ৪ লাখ টাকা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ