Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় এক ছাত্রী স্বামীর দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৬:৪৫ পিএম

কলাপাড়ায় মোসা.ফারজানা আক্তার সুমি নামে এক শিক্ষার্থী স্বামীর দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার লালুয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশের মধ্যস্থতায় ঘটনার সুষ্ঠু সমাধানের জন্য ওই শিক্ষার্থীকে এদিন বিকেলে থানায় নিয়ে আসা হয়।

জানা গেছে, ফারজানা আক্তার সুমি বরিশাল সরকারী মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী । সে কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের চুঙ্গাপাশা গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের মেয়ে । অপরদিকে, বায়েজিদ আহম্মেদ ঢাকার নর্দান ইউনিভার্সিটির ছাত্র। এর বাড়ী একই উপজেলার লালুয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামে। তার পিতার নাম মো.নাজির হাওলাদার। এদের দু’জনের পরিচয় সূত্রে গত দু’বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বায়েজিদ বিভিন্ন সময় বরিশাল’র বিভিন্ন আবাসিক হোটেলে ফারজানা আক্তার সুমি কে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে রাত্রি যাপন করতেন। পরে বায়েজিদ আহম্মেদ তার সাথে প্রেমের সম্পর্ক অস্বীকার করায় শনিবার সকালে বায়েজীদ আহম্মেদের বাড়ীতে স্বামীর দাবী নিয়ে অবস্থান করে প্রেমিকা ফারজানা আক্তার সুমি।

এ বিষয়ে ফারজানা আক্তার সুমি জানান, অনৈতিক সম্পর্কে রাজী না হওয়ায় একজন হুজুর ডেকে শুধু কলমা পড়ানো হয় ,কিন্তু কাবিন করা হয়নি। সরল বিশ্বাসে তার সাথে মেলামেশা করেছি। বর্তমানে সে তা অস্বীকার করায় স্বামীর দাবী নিয়ে তার বাড়ীতে অবস্থান করেছি। এর আগেও আমি এ বাড়ীতে আসলে মিথ্যা আশ্বাস দিয়ে আমাকে পাঠিয়ে দেয়া হয়।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.শওকত জাহান বলেন’ ঘটনার সুষ্ঠু সমাধানের জন্য ফারজানাকে থানায় নিতে এসেছি। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার নলেজে রয়েছে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ