Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে শিশুকে গণধর্ষণের অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ১৩ বছরের এক শিশু ধণধর্ষণের শিকার হয়েছে। এমন অভিযোগ এনে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা করা হয়েছে। ভিকটিমের মা বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন বলে জানান থানার ওসি এবিএম মশিউর রহমান।
গতকাল বিকেলে তিনি জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রাজধানীর কামরাঙ্গীরচরে পূর্ব রসুলপুর এলাকায় ১৩ বছরের এক শিশুকে বাসা ডেকে নিয়ে যায় তার বান্ধবী। পরে নির্মাণাধীন একটি বাড়ির দ্বিতীয় তলায় তাকে নিয়ে যাওয়া হয়। সেখানে পূর্ব থেকে অপেক্ষমান ৫ জনের একটি গ্যাং তাকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ভিকটিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
ভিকটিম ঢামেকের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।
ওসি আরো জানান, এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতেই ভিকটিমের মা বাদি হয়ে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ছয় জনের নাম উল্লেখ করা হয়। এর মধ্যে নির্যাতিতার বান্ধবীর নামও রয়েছে। তাদের সবাইকে গ্রেফতার করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ