Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের জেল-জরিমানা

প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

আশাশুনি ও ঝিনাইদহে বিভিন্ন অপরাধে ৪ জনকে জেল ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদতা জানান, আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক মাদক বিক্রেতাকে কারাদ- ও দুই মৎস্য ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে বড়দল গ্রামের তৌহিদুর রহমানকে ৫পিচ ইয়াবাসহ আটক করেন। পৃথক অভিযানে অপদ্রব্য পুশকৃত বাগদা চিংড়ীসহ মৎস্য ব্যবসায়ী খাসবাগান গ্রামের আল-আমিন ও শ্রীধরপুর গ্রামের কিশোরী গাইনকে আটক করেন। গত সোমবার বিজ্ঞ নির্বাহী ম্যাজিন্ট্রেট ও সহকারী কমিশানর (ভূমি) দেবাশীষ চৌধুরী আদালত পরিচালনা করে মাদক বিক্রেতাকে দুই বছরের বিনাশ্রম কারাদ- মৎস্য ব্যবসায়ীদের ১০০০ টাকা করে দু’হাজার টাকা জরিমানা করা হয়।
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহের মহেশপুর উপজেলার সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও শিবানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহাবুব আজম ইকবাল ঝড়–কে গাঁজা সেবনের অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান জানান, গত সোমবার দুপুরে মহেশপুর পল্লী বিদ্যুৎ অফিসের পিছনে মেহগনি বাগানে শিক্ষক মাহাবুব আজম ইকবাল ঝড়–সহ কয়েকজন গাঁজা সেবন করছিল। এই সংবাদ পেয়ে মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট পুলিশ নিয়ে তিনি অভিযান চালান। এ সময় ঝড়– ধরা পড়লেও অন্যরা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের জেল-জরিমানা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ