Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ষককে কঠিন শাস্তি দিতে হবে

জাপার কো-চেয়ারম্যানদের প্রথম বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নতুন কমিটি ঘোষণার পর জাতীয় পার্টির কো চেয়ারম্যানদের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠক শেষে দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি সংবাদ সম্মেলন করে বলেছেন, ঢাকা বিশ^বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ধর্ষণ মামলায় অভিযুক্তের বিরুদ্ধে কঠিন শাস্তির ব্যবস্থা করতে হবে।
তিনি এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী ও গোয়েন্দা সংস্থার প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন।
মহাসচিব বলেন, ধর্ষণ রোধেও কঠোর শস্তির বিধান নিশ্চিত করতে হবে। তবেই ধর্ষণের ঘটনা কমে যাবে। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে চেয়ারম্যান জিএম কাদেরের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি ও অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।
সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি মহাসচিব বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে জাতীয় পার্টি এককভাবেই নির্বাচন করবে। জাতীয় নির্বাচনে অ্যালায়েন্স থাকলেও স্থানীয় সরকার নির্বাচনে কোন অ্যালায়েন্স নেই। ইভিএম-এ নির্বাচন জেনেই জাতীয় পার্টি ঢাকা সিটি নির্বাচনে নেমেছে। তাই ইভিএম এর বিরোধীতা করছিনা আমরা।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টি অত্যন্ত শক্তিশালী দল হিসেবেই প্রধান বিরোধী দলের ভূমিকা পালন করছে। দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে জাতীয় পার্টি সংসদে ও রাজপথে জোড়ালো ভূমিকা রাখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ