Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন আইজি ব্যাজ পদক পেয়েছেন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৩:২০ পিএম

আইন-শৃঙ্খলা রক্ষায় অসাম্য অবদান রাখায় এবং উত্তম ও প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন পেয়েছেন আইজি ব্যাজ পদক ২০২০। মঙ্গলবার ঢাকা রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে তাঁকে এ পদক পরিয়ে দেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

জানা যায়, ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকেই আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নানা পদক্ষেপ গ্রহণ করে সফল হয়েছেন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। ঝালকাঠিতে অসংখ্য মাদক কারবারি ও সেবনকারীকে তিনি সেচ্ছায় আত্নসমর্পণ করার উদ্যোগ নিয়েও সফল হয়েছেন। কিশোর গ্যাংদের দৌরতœ বন্ধ করতে নিজেই শহরের পার্ক ও রাস্তাঘাটে অভিযান করেছেন। কিশোর-যুবক-যুবতীদের তিনি বুঝিয়ে রাতের আড্ডা বন্ধ করে পড়ালেখায় মনোনিবেশ করিয়েছেন। এতে অভিভাবকরাও পুলিশ সুপারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। ট্রাফিক সচেতনতা বৃদ্ধি করতে প্রচার অভিযান চালিয়েছেন বছরজুড়ে। ট্রাফিক আইন মান্যকারীদের হাতে ফুল দিয়েও শুভেচ্ছা জানাতে দেখা গেছে তাকে। শীতে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে রাতে ঘুরে ঘুরে জেলার বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেও প্রশংসা কুড়িয়েছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। অল্পদিনেই ঝালকাঠিতে ব্যাপক জনপ্রিয় হওয়ায় অবশেষে পুলিশের ‘আইজি ব্যাজ পদক’ পেয়েছেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ