Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইমরুল ঝড়ে এগিয়ে চট্টগ্রাম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

এগিয়ে যাওয়ার লড়াইয়ে রাজশাহী রয়্যালসকে ৭ উইকেটে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথমে ব্যাটকরে ২০ ওভারে ৮ উইকেটে ১৬৬ রান করে রাজশাহী রয়্যালস। জবাবে ৯ বল হাতে রেখে ৭ উইকেটের বড় জয় পায় চট্টগ্রাম।

গতকাল মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ে নামা চট্টগ্রামকে ভালো শুরু এনে দেন রুবেল। ম্যাচের দ্বিতীয় ওভারেই ফিরিয়ে দেন তিনি আফিফ হোসেনকে। দ্বিতীয় উইকেটে লিটন ও ইরফান শুক্কুর ৩৭ রানের জুটি গড়েন। ১৭ বলে ১৮ করে শুক্কুরের রান আউটে ভাঙে এই জুটি। আউট হওয়ার আগে ৪৫ বলে ৫৬ করেছেন লিটন। এরপর আন্দ্রে রাসেল ১০ বলে ২০ রান করে ফিরেন তিনি রুবেলের বলে। ওই ওভারে রবি বোপারাকেও ফেরান রুবেল। এক প্রান্তে টিকে থাকা শোয়েব মালিক (২৮) ও অলক কাপালিকে ফেরান জিয়া। চট্টগ্রামের হয়ে দারুণ বোলিংয়ের ধারাবাহিকতায় রুবেল হোসেন নিয়েছেন ২০ রানে ৩ উইকেট। জিয়া ১৮ রানে নিয়েছেন ৩ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ঝলক দেখান ক্রিস গেইল। তবে দ্রæতই ফিউজ হয়ে যান তিনি। ফেরার আগে ১০ বলে ২৩ রান করেন তিনি। এরপর ইমরুল কায়েস ও লেন্ডেল সিমন্স দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। দুর্দান্ত এক হাফসেঞ্চুরি তুলে নেন সিমন্স। ব্যক্তিগত ৫১ রানে রান আউটে ফেরেন তিনি। কায়েস ৬৭ রানে ও ওয়ালটন ১৪ রানে অপরাজিত ছিলেন। রাব্বি ও রেজা একটি করে উইকেট নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ