Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুষ্ঠু নির্বাচনের পথ পরিস্কার করতে হবে

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচনের পথ পরিস্কার করতে হবে। তিনি বলেন, প্রশ্নবিদ্য নির্বাচনের চেষ্টা করলে কারো জন্যই সুখকর হবে না। ইভিএম-এ ডিজিটাল কারচুপির শঙ্কা করছেন দেশের সচেতন জনগণ।
তিনি বলেন, ইভিএম যখন বিশ্ব থেকে প্রত্যাখাত হচ্ছে তখন ইভিএম চাপিয়ে দেয়া গভীর ষড়যন্ত্রের অংশ। ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এমন আস্থা অর্জন করতে পারেনি সরকার ও নির্বাচন কমিশন
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সকল সহযোগি সংগঠনসমূহের সাথে আলোচনাকালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বক্তব্য রাখেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দলের মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, উত্তর মেয়রপ্রার্থী শেখ ফজলে বারী মাসউদ, অধ্যাপক মাহবুবুর রহমান , মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, আহমদ আবদুল কাইয়ূম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিস্কার করতে হবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ