Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অঙ্কুরেই ঝড়ে গেল ফুটবলারের প্রাণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মাত্র ২৩ বছর বয়সেই প্রাণ গেল নাথায়েল জুলানের। ক্যারিয়ার গড়ার এই বয়সে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন না ফেরার দেশে। ফরাসি লিগ ‘টু’র দল গেঁগার এই ফরোয়ার্ড সড়ক দুর্ঘটনায় পরশু মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে শোকাহত ক্লাব গতকালের প‚র্বনির্ধারিত এক প্রীতি ম্যাচ বাতিল করে দিয়েছে।

স্থানীয় পত্রিকাগুলোর দাবি, পরশু স্থানীয় সময় বিকেল ৪ টা ২০ মিনিটের দিকে সেঁত ব্রিয়েক শহরের কাছে পর্দিচের পথে দুর্ঘটনাটি ঘটেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, দুর্ঘটনার সময় গাড়ির চালক ছিলেন জুলান নিজেই। এ ব্যাপারে গেঁগা তাৎক্ষণিকভাবে আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানিয়েছে, ‘আজ (পরশু) বিকেলে দুর্ঘটনায় নাথায়েল জুলানের মর্মান্তিক মৃত্যুর খবরে ক্লাব গভীর শোক জানাচ্ছে। এমন এক দিনে, ক্লাবের সব সদস্য নাথায়েলের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।’

লে হাভ্রেতে ক্যারিয়ার শুরু করা জুলান পেশাদারি জীবনের চার বছর সেখানেই কাটিয়েছেন। ২০১৮ সালে গেঁগাতে যোগ দেওয়ার নিজেকে শৈশবের ক্লাবে জাত স্ট্রাইকারের মতো গোলক্ষুধা দেখিয়েছেন। গেঁগাতে এসে এক মৌসুমে ধারে ভ্যালেন্সিয়েনেসে কাটিয়ে এ মৌসুমেই গেঁগাতে ফিরেছিলেন জুলান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ