Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কলকাতায় চলন্ত বাসে মহিলার শ্লীলতাহানি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ফের চলন্ত বাসে শ্লীলতাহানির ঘটনা ঘটল কলকাতায়। পার্কস্ট্রিটে শনিবার সকালে চলন্ত বাসের মধ্যে এক তরুণীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। তার অভিযোগের ভিত্তিতে ব্যস্ত রাস্তায় দৌড়ে ওই ব্যক্তিকে পাকড়াও করেন ট্র্যাফিক সার্জেন্ট। তাকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে ২৮ বছরের ওই তরুণী হাওড়ার ত্রিলক্ষনাথ ব্যানার্জি লেনের বাসিন্দা। হাওড়া থেকে সি রুটের একটি বাসে চড়ে নিজের কর্মক্ষেত্রে যাচ্ছিলেন ওই তরুণী। বাস থেকে নামার সময় মধ্যবয়স্ক এক ব্যক্তি তার শ্লীলতাহানি করে। সকাল ১০টা নাগাদ বাসটি তখন পার্ক স্ট্রিট ও জওহরলাল নেহরু রোড ক্রসিং-এ ছিল। বাস থেকে নেমে কাঁদতে থাকেন ওই তরুণী। তার কথা শুনে ছুটে গিয়ে ওই ব্যক্তিকে ধরে ফেলে পুলিশ।

অভিযুক্ত ব্যক্তির নাম জয়চাঁদ মন্ডল। ৫৮ বছরের ওই ব্যক্তি হুগলির হিন্দমোটরের দেশবন্ধুনগরের বাসিন্দা। পার্কস্ট্রিট থানায় তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করা হয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ