Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাউজানে কেরাত প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাউজানে কেরাত প্রতিযোগিতার অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর ১২টায় উত্তরসর্তা চৌধুরী সরকারী প্রাথমিক বিদ্যালয় ময়দানে মাহফিল মঞ্চে পুরস্কার তুলে দেন প্রথম পর্বের প্রধান অতিথি আলহাজ্ব হাবিবুর রহমান। আওলাদে রাসুল হযরত সৈয়দ আহমদ শাহ সিরিকোটি ও হযরত তৈয়ব শাহ (রহ.) ওরশ উদযাপন উপলক্ষে বিশাল তাজেদারে মদিনা সুন্নী কনফারেন্সের আয়োজন করেন স্থানীয় উত্তরসর্তা গাউছিয়া কমিটি।
এ উপলক্ষে আয়োজিত প্রথম পর্বের কেরাত প্রতিযোগিতা সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। ৮টি মাদরাসার ২১জন কোমলমতি ছাত্রছাত্রী প্রতিযোগিতায় অংশ নেন। এতে বিচারকের দায়িত্ব পালন করেন চট্টগ্রাম জামেয়া মহিলা মাদরাসার শিক্ষক আলহাজ্ব আল্লামা সেলিম উদ্দিন রেজভী ও জামেয়া আহমদিয়া সুন্নিয়ার শিক্ষার্থী শায়ের মাওলানা এহেছান কাদের। স্থানীয় উত্তরসর্তা গাউছিয়া কমিটির সভাপতি মাষ্টার ওসমান গনির সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার ইব্রাহিম তসলিমের সঞ্চালনায় এতে বিশেষ মেহমান ছিলেন দৌলতুর রহমান, প্রবাসী মোহাম্মদ রফিক, ব্যাংকার ইয়াকুব, মুহাম্মদ হারুন পাশা, সাংবাদিক এম বেলাল উদ্দিন, ব্যবসায়ী হায়দার, মাওলানা সৈয়দ আজিম উদ্দিন, মাওলানা আশরাফ, প্রবাসী মাওলানা দিদার, মাওলানা মনসুর। উপস্থিত ছিলেন গর্জনীয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা নাসির উদ্দিন কাদেরী, শাখার সেক্রেটারী মাষ্টার রফিক, মাওলানা শামসুল আলম নঈমী, মাওলানা হাসান আলী, মোঃ ইউছুপ, মাষ্টার কামরুল হাসান, মুহাম্মদ আবদুল কুদ্দুছ, মাষ্টার আবু জাফর, মাওলানা সেলিম, শাহাবুল আলম, মাওলানা এয়াছিন, মাওলানা মোরশেদ, সংগঠক মুহাম্মদ মাসুদ পারভেজ, মুহাম্মদ সাইফুদ্দিন, মাওলা হাফেজ মহিউদ্দিন প্রমুখ। প্রথম বিজয়ী নগদ ১০ হাজার, ২য় বিজয়ী ৬ হাজার, ৩য় বিজয়ী ৫ হাজার নগদ প্রাপ্ত হন। অন্যদের শান্তনা পুরস্কার হিসাবে নগদ টাকা প্রদান করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরাত প্রতিযোগিতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ