Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বান্ধবী নিয়ে বাগানবাড়িতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বলিউডের হার্টথ্রব হিরো এবং বলিউড ভাইজান সালমান খান ইংরেজি নতুন বছরকে পানভেলের বাগান বাড়িতে স্বাগত জানিয়েছেন। সঙ্গে ছিলেন সাবেক বান্ধবী সঙ্গীতা বিজলানি। অবাক লাগছে শুনে?
স¤প্রতি ৫৪ বছরে পা দেন সল্লু মিয়া। এবার সোহেল খানের ব্যান্দ্রার ফ্ল্যাটে পরিবারের লোকের সঙ্গেই জন্মদিন পালন করেন বলিউড তারকা। অত্যন্ত সাদামাঠাভাবে জন্মদিন পালন করার পর জমিয়ে বর্ষবরণ করলেন।
বর্ষবরণে সল্লু মিয়ার সাবেক বান্ধবী সঙ্গীতা বিজলানি, বলিউড অভিনেত্রী ডেইজি শাহ, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং তার স্ত্রী ওয়ারধা নাদিয়াদওয়ালাকে দেখা গেছে। শুধু তাই নয়, গতকাল বুধবার নতুন বছরের সকালে পানভেলের বাগান বাড়িতে সালমানকে হেটে বেড়াতে দেখা গেছে।

অপরদিকে ডেইজি, সঙ্গীতা এবং ওয়ারধাকেও দেখা যায় প্রাতঃভ্রমণ করতে। নিরাপত্তা রক্ষীদের সঙ্গেই সালমানের বাগান বাড়িতে হেটে বেড়াতে দেখা গেছে সঙ্গীতা, ডেইজি এবং ওয়ারধাকে।
স¤প্রতি মুক্তি পায় সালমান খানের সিনেমা দাবাং থ্রি। এই সিনেমায় সোনাক্ষী সিনহা, কিচা সুদীপ এবং সাই মাঞ্জরেকরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সালমান। যদিও দাবাং এবং দাবাং টু-এর মতো সাফল্যের মুখ দেখতে পায়নি এই সিনেমা। বলিউড ভাইজান দাবাং থ্রি’র মুক্তির পর আপাতত রাধের শ্যুটিং শুরুর তোড়জোড় শুরু করেন। সূত্র : ডিএনএ ইন্ডিয়া।



 

Show all comments
  • Mosharaf Hossain ২ জানুয়ারি, ২০২০, ১:২৪ এএম says : 0
    শিরোনাম পড়ে তো মনে হয়েছিল খারাপ কিছু একটা হতে চলেছে কিন্তু ভেতরে দেখি অতটা ভয়াবহ কিছু নেই।
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম চঞ্চল ২ জানুয়ারি, ২০২০, ১:২৫ এএম says : 0
    বান্ধবীকে নিয়ে বাগানবাড়ি বা বেডরুমে যাক এটা নিয়ে নিউজ করতে হবে।
    Total Reply(0) Reply
  • মোঃ তোফায়েল হোসেন ২ জানুয়ারি, ২০২০, ১:২৫ এএম says : 0
    আল্লাহ আমাদের এসব অশ্লীলতা থেকে বেঁচে থাকার তৌফিক দিন।
    Total Reply(0) Reply
  • jack ali ২ জানুয়ারি, ২০২০, ১২:১৯ পিএম says : 0
    Inqilab newspaper must not publish these news of indecent people-- it has great impact on our young people... Our Idol is our Beloved Prophet [SWA]
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ