Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সর্বক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে - সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ৭:০১ পিএম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আরও বলেন, সর্বক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য দেশকে আত্মমর্যাদাশীল দেশ হিসাবে পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল করেছেন। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ -এর টার্গেট পূরণ করতে পারলে দেশে কেউ গরিব থাকবে না। এজন্য আমাদের সবকিছু হতে হবে পরিকল্পিত। ময়মনসিংহ জেলা তথ্য অফিস ও ফুলপুর উপজেলা প্রশাসন আয়োজিত আজ বুধবার বিকালে উপজেলা পরিষদ হল রুমে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামে সভাপতিত্বে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সিনিঃ যুগ্ম আহবাযক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, জেলা আওয়ামীলীগ সদস্য শাহ্ কুতুব চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবাযক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা সিনিয়র তথ্য অফিসার আল ফয়সাল, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, পৌর মেয়র মোঃ আমিনুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত, সাবেক মেয়র মোঃ শাহজাহান, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু,উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক রাসেল আহমেদ রয়েল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।

আলোচনা সভায় উন্নত রাষ্ট্র ও জাতি গঠন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, এসডিজি, ভিশন ২০২১ ও ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, গুজব ও জঙ্গিবাদসহ বিভিন্ন বিষয় নিয়ে বক্তারা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ