Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতীয় আধিপত্যবাদ রুখে দাঁড়ান -নেজামে ইসলাম পার্টি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম


নেজামে ইসলাম পার্টি চট্টগ্রাম জেলা সম্মেলনে বক্তারা বলেছেন, ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে। মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনা ভারতীয় এজেন্টদের হাতে ভুলুণ্ঠিত। দেশে সংখ্যাগরিষ্ঠ মুসলিম জনগণের শিক্ষা, সভ্যতা সংস্কৃতি, নৈতিক মূল্যবোধ আজ নাস্তিক্যবাদী ও হিন্দুত্ববাদীরা ধ্বংস করে দিচ্ছে। দেশে গণতন্ত্র, মানবাধিকার ও বাকস্বাধীনতা নেই।
গতকাল মঙ্গলবার নগরীর সিএমইউজে মিলনায়তনে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পার্টির আমির আল্লামা সরওয়ার কামাল আজিজী। প্রধান বক্তা ছিলেন মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার। সভাপতিত্ব করেন মহানগর আমির মাওলানা ক্বারী ফজলুল করিম জিহাদী।
আরো বক্তব্য রাখেন নায়েবে আমির আবদুর রহমান চৌধুরী, মাওলানা মুফতি মোহাম্মদ আলী, যুগ্ম মহাসচিব মাওলানা হাফেজ সালামত উল্লাহ, মাওলানা মঞ্জুরুল কাদের চৌধুরী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সাংগঠনিক সচিব মাওলানা আবু তাহের খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ