Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বশেমুরবিপ্রবি কর্মচারীদের অবস্থান কর্মসূচি

বেতন পরিশোধসহ ৩ দফা দাবি

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দৈনিক মজুরি ভিত্তিতে কর্মরত ১৭৬ জন কর্মচারী ৩ মাসের বকেয়া বেতন পরিশোধসহ ৩ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে অবস্থান কর্মসূচি পালন করেছে।
গতকাল সকাল ৯টায় তারা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বসে এ অবস্থান কর্মসূচি শুরু করে। দুপুর ১টা পর্যন্ত এ কর্মসূচি চলে। এ কর্মসূচি চলাকালে কর্মচারী ইব্রাহিম শেখ, শেখ নাঈমুর রহমান, কাজী রুমা, সেলিম অহেমেদসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, আমাদের ৩ মাসের বকেয়া বেতন পরিশোধ, চাকরি স্থায়ীকরণ ও দৈনিক মজুরি ভিত্তিতে কর্মচারীর স্থায়ী নীতিমালা করার ৩ দফা দাবিতে গত ১ মাস ধরে আমরা এ কর্মসূচি করছি। ৩ দফা দাবি বাস্তবায়িত না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি অধ্যাপক ড. মো. শাহজাহান বলেন, আন্দোলনরত কর্মচারীদের বিষয়ে ইউজিসিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। সেখান থেকে যে নির্দেশনা আসবে আমরা সেই অনুযায়ী তাদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবো। এখন পর্যন্ত ইউজিসির কোন নির্দেশনা পাইনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বশেমুরবিপ্রবি

১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ