Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মারামারিতে শেষ দিল্লি ক্রিকেট সংস্থার বার্ষিক সভা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৮:০৭ পিএম

ভারতের দিল্লি ক্রিকেট সংস্থার (ডিডিসিএ) বার্ষিক সাধারণ সভা চলা অবস্থায় মারামারিতে জড়িয়ে পড়ের দুই কর্মকর্তা। হাতাহাতির সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
গতকাল (রোববার) ডিডিসিএর বৈঠক চলাকালীন বর্তমান এবং বিরোধী পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, বর্তমান কমিটির যুগ্ম-সচিব রাজন মানচন্দাকে থাপ্পড় মারেন বিরোধীপক্ষের মাকসুদ আলম। এর পরই দুই পক্ষের মধ্যে কিল-ঘুষি শুরু হয়।
মারামারির ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ভারতীয় বিশ্বকাপজয়ী দলের সাবেক সদস্য ও বর্তমান বিজিপির সংসদ সদস্য গৌতম গম্ভীর বলেন, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীর কাছে আবেদন করছি, এই মুহূর্তে ডিডিসিএকে ভেঙে দিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের যেন আজীবন নির্বাসিত করা হয়।
এ দিন চার সদস্যের শৃঙ্খলারক্ষা কমিটি তৈরি করেছে ডিডিসিএ। কয়েক দিন আগে কলকাতায় এক নারী হোটেলকর্মীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ উঠেছে দিল্লির অনূর্ধ্ব ২৩ দলের দুই ক্রিকেটার লক্ষ্য থারেজা এবং পেসার কুলদীপ যাদবের বিরুদ্ধে। পশ্চিমবঙ্গের বিরুদ্ধে সিকে নাইডু ট্রফির ম্যাচ শুরুর আগের দিন এ ঘটনা ঘটে। এরপর ওই দুই ক্রিকেটারকে দিল্লিতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ