Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে চোরাই মালামালসহ গ্রেফতার ৩

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৫:৪২ পিএম

সিলেট মহানগরীর মোগলাবাজার ও এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে চোরাই মালামালসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত ১টায় কোতোয়ালি মডেল থানার এসআই অঞ্জন কুমার দাস ও এসআই খোকন দাস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।

এ সময় তাদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি ও চোরাইকৃত বৃটিশ আমেরিকান টোবাকো কোং-এর ৯০০ কার্টুন সিগারেট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত বেলাল (৩১) সিলেটের গোয়াইনঘাটের চৌধুরীপাড়ার প্রয়াত আব্দুল কুদ্দুছের ছেলে, মো. জামাল উদ্দিন (৪০) সিলেটের এয়ারপোর্ট থানা এলাকার কান্দিপাড়া গ্রামের প্রয়াত মদরিছ আলীর ছেলে এবং ছফরুল ইসলাম রুমেল (৩১) সিলেটের দক্ষিণ সুরমার কদমতলীর প্রয়াত শফিক মিয়ার ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আসামিরা ২৪ ডিসেম্বর নগরীর লালদীঘিরপাড় নতুন মার্কেটস্থ ময়না মিয়া বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় চুরি করেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকানের মালিক কামাল উদ্দিন বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ