Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরে নতুন ডিজি

প্রাথমিক ডিজি ও পেট্রবাংলার চেয়ারম্যানকে ওএসডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৯:৫২ পিএম

খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরে নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দিয়েছে সরকার। গতকাল বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

খাদ্য অধিদফতরের নতুন মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক সারোয়ার মাহমুদ।
অন্যদিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোহসীনকে মন্ত্রণালয়ের অধীন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক করা হয়েছে।
গত ১৮ ডিসেম্বর খাদ্য অধিদফতরের মহাপরিচালকের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মোছাম্মৎ নাজমানারা খানুমকে পদোন্নতি দিয়ে খাদ্য মন্ত্রণালয়ের সচিব করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালকের দায়িত্বে থাকা অতিরিক্ত সচিব মো. শাহাদাত হোসেনকে অবসর দেয়ার জন্য বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়।
অপর দিকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এ এফ এম মঞ্জুর কাদিরকে গ্রড-১ দিয়ে অবরস প্রদানের জন্য ওএসডি করা হয়েছে। একই সঙ্গে পেট্রবাংলার চেয়ারম্যান রুহুল আমীনকে গ্রড-১ দিয়ে অবসর প্রদানের জন্য ওএসডি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ