Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তানি ক্রিকেটারদের নিয়ে ভারতের সঙ্গে কথা হয়নি: পাপন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৮:০১ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানি ক্রিকেটারদের খেলা বা না খেলার ব্যাপারে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে কোনো আলোচনা হয়নি বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। আজ (বৃহস্পতিবার) মিরপুরে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।
এদিকে ভারতীয় ক্রিকেট বোর্ডের ঊর্ধ্বতন এক কর্মকর্তার বরাতে দেশটির সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে দাবি করা হয়, এশিয়া একাদশের হয়ে ভারতের পাঁচজন ক্রিকেটার খেলবেন। তবে ওই ম্যাচে কোনো পাকিস্তানি ক্রিকেটার খেলবেন না।
বিসিসিআই’র ওই জয়েন্ট সেক্রেটারি সংবাদসংস্থা আইএএনএসকে বলেন, বিদ্যমান পরিস্থিতিতে এশিয়া একাদশের হয়ে ভারত এবং পাকিস্তানের ক্রিকেটারদের একসঙ্গে খেলার প্রশ্নই উঠে না। কারণ, বিষয়টা হলো সেখানে কোনো পাকিস্তানি ক্রিকেটার খেলছে না। তবে এই ভারতকে এই ধরণের কোনো নিশ্চয়তা দেয়া হয়নি বা পাকিস্তানি ক্রিকেটারদের বিষয়ে তাদের সঙ্গে আলাপ হয়নি বলে জানিয়েছেন বিসিবি সভাপতি।
নাজমুল হাসান পাপন বলেন, পাকিস্তানি ক্রিকেটার বিষয়ে ভারতের সঙ্গে কোনো কথা হয়নি। আমরা পাকিস্তানের কাছে জানতে চেয়েছিলাম, এশিয়া একাদশের হয়ে তাদের ক্রিকেটারদের ছাড়তে পারবে কিনা। তখন তারা জানিয়েছিল, ওই সময়ে পিএসএল নিয়ে ব্যস্ত থাকবে তারা। এ বিষয়ে পরে জানাবে বলেছিলো তারা। কিন্তু এখনো কিছু জানায়নি। ওই ম্যাচ দুটিতে অংশ নেয়ার জন্য ক্রিকেটার পাঠাতে ভারতকে প্রস্তাব দিয়েছে বিসিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ