Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘কৃষিতে যুব সমাজের অংশগ্রহণ কমছে’

সাতক্ষীরা থেকে, স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সাতক্ষীরায় যুবসমাজে কৃষিতে অংশগ্রহণ বিষয়ক নীতি অধিপরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গবেষনা সংস্থা বার্ষিক ও তুজুলপুর কৃষক ক্লাব এ সভার আয়োজন করে।
সভায় তুজুলপুর কৃষক ক্লাবের সভাপতি ইয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ও সদর উপজেলা মৎস্য কর্মকর্তা আহসান সাজ্জাদ। আলোচনায় অংশ নেন সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাস, উন্নয়ন কর্মী মাধব চন্দ্র দত্ত, উপ সহকারী কৃষি কর্মকর্তা কিরনময় সরকার ও আসিফ পারভেজ, কৃষক প্রশিক্ষক ইমদাদুল হক, সাতক্ষীরা প্রথম আলো বন্ধুসভার সভাপতি জাহিদা জাহান মৌ প্রমুখ।
সভায় বক্তারা কৃষিতে যুবসমাজের অংশগ্রহণ বাড়াতে কৃষি ঋণ বৃদ্ধি, ন্যায্যমূল্য নিশ্চিতকরণ ও কৃষকদের পেনশনের ব্যবস্থা করার আহবান জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষি

২৪ ফেব্রুয়ারি, ২০২৩
৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ