Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে বিক্রির হাত থেকে রক্ষা পেল কিশোরী

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ, (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : নারী পাচারকারীদের কবলে পড়ে যৌনপল্লীতে বিক্রি হওয়ার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলো (১৪) নামের এক কিশোরী। সে ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার তারা হাটি গ্রামের দরিদ্র কৃষকের মেয়ে। তাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ শনিবার পরিবারের কাছে হস্তান্তর করে।
থানা পুলিশ ও উদ্ধার হওয়া কিশোরীর সাথে কথা বলে জানা যায়, ঘরে সৎ মায়ের নির্যাতনে সে গত সোমবার গার্মেন্টসে চাকরির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। ময়মনসিংহ বাসস্ট্যান্ডে আসলে গার্মেন্টসে চাকরির প্রলোভোন দেখিয়ে রায়হান ও রানা নামের দুই প্রতারক তার সাথে সখ্যতা গড়ে তোলে। তারা তাকে ঢাকায় এনে তাদের আত্মীয়ের পরিচয় দিয়ে একটি বাসায় দুইদিন রাখে। গত বুধবার তারা মেয়েটিকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসে। এসময় বিক্রির চেষ্টাকালে বিপদ আঁচ করতে পেরে তারা পালিয়ে যায়। এ অবস্থায় অসহায় কান্না-কাটি করতে থাকে। এসময় গোয়ালন্দ পৌরসভার আলম চৌধুরীর পাড়া মহল্লার জৈনক এনামুল হক বাড়িতে এনে পুলিশকে বিষয়টি জানায়। পরে থানা পুলিশ খোঁজ করে তার পরিবারের কাছে খবর দেয়।
গোয়ালন্দ ঘাট থানার এসআই রাকিবুল ইসলাম জানান, খবর পেয়ে তার বাবা তাকে নিয়ে যাওয়ার জন্য আসছে। তিনি আসলে মেয়েটি কে তার হেফাজতে দিয়ে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোয়ালন্দে বিক্রির হাত থেকে রক্ষা পেল কিশোরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ