Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোল-অ্যাসিস্টে বার্সাকে জেতালেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১০:৫৬ পিএম | আপডেট : ৩:১৭ এএম, ২২ ডিসেম্বর, ২০১৯

লইস সুয়ারেজ নৈপুন্যে আলাভেসকে ৪-১ গোলে হারিয়েছে স্প্যানিশ জায়েন্ট বার্সেলোনা। লুইস সুয়ারেজ করেছেন একটি গোল। বাকি তিনটি গোলেই করেছেন সহায়তা। বাকি তিনটি গোল করেছেন আতোয়ান গ্রিজম্যান, আতুরো ভিদাল ও লিওনেল মেসি।
লা লিগায় আজ ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্বক ফুটবল খেলতে থাকে বার্সেলোনা। ম্যাচের মাত্র ১৪ মিনিটে গ্রিজম্যানের গোলে লিড নেয দলটি। তারপর প্রথমার্ধের বিরতির ঠিক আগে ব্যবধান দ্বিগুন করেন ভিদাল।

দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে পেরে পোনের গোলে ব্যবধান কমায় আলাভেস। কিন্তু তারপরই সুয়ারেজের দুর্দান্ত ভলিতে গোল াাদায় করে নেন লিওনেল মেসি। ম্যাচের ৭৫তম মিনিটে পেনাল্টি পেয়ে তাতে গোল করেন সুয়ারেজ। এরপর আরকোন দলই কোন গোল না পেলে ৪-১ ব্যবধানেই শেষ হয় খেলা।

টানা দুই ড্রয়ের পর এই জয়ে ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে বছর শেষ করেছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ৩৬ পয়েন্ট নিয়ে রয়েছে দুই নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ