Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাসিকের ভেজাল বিরোধী অভিযান

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাদেকুর রহমান গতকাল অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, বাসী পঁচা খাবার রাখা, নিষিদ্ধ দিবসে পশু জবেহ ও খোলা জায়গায় খাবার রাখা ও বিক্রয়ের অপরাধে কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন। 

প্রতিষ্ঠানগুলির মধ্যে নগরীর সাহেব বাজারের শামীম সুইটসকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, খোলা জায়গায় খাবার রাখার দায়ে ১০ হাজার টাকা, রহমানিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও মুরগির বর্জ্য রাখার দায়ে ১০ হাজার টাকা, বেলী ফুল কারখানায় খাবার অযোগ্য মিষ্টি রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও খোলা জায়গায় খাবার রাখার দায়ে ৫ হাজার টাকা, চিলিস চাইনিজে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুতের দায়ে ৫ হাজার টাকা, টপ টেস্ট চাইনিজে অপরিচ্ছন্ন পরিবেশের দায়ে ৫ হাজার টাকা, সরকারিভাবে নিষিদ্ধ দিবসে পশু জবেহ করার দায়ে সাহেববাজার গোস্ত পট্টির আব্দুল কাইউমকে ১ হাজার টাকা এবং সাহেব বাজার ফুটপাতের উপর খোলা অবস্থায় খেজুর বিক্রয়ের দায়ে ৪ জন ব্যবসায়ী প্রত্যেককে ১ হাজার টাকাসহ সর্বমোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযানকালে রাসিকের স্যানিটারি ইনস্পেক্টর অচিন্ত্য কুমার ভাদুড়ী, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিকের ভেজাল বিরোধী অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ