Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ইংল্যান্ড দলে ডাক পেলেন বেস-ওভারটন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৩:০২ পিএম

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বক্সিং ডে টেস্ট মাঠে গড়াতে এক সপ্তাহের কম সময় বাকি। সময়টা এখন অনুশীলনে নিজেদের ঝালাই করে নেওয়ার। কিন্তু এমন গুরুত্বপূর্ণ সময়ে ইংল্যান্ড দলে এসে জুটেছে উটকো এক আপদ। প্রোটিয়া সফরে থাকা ইংল্যান্ড দলের বেশ কয়েকজন ত্রিকেটার এখন ফ্লুতে আক্রান্ত। তাই আপদটা সামাল দিতে দলে ডাক পেয়েছেন সমারসেট বোলার ডোমিনিক বেস ও ক্রেইগ ওভারটন।
অফ-স্পিনার বেস ও সিমার ওভারটন জোহানেসবার্গে আজ পৌঁছানোর কথা। বেনোনিতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা এ দলের বিপক্ষে ওয়ার্ম-আপ ম্যাচ খেলছেন না স্টুয়ার্ট ব্রড, জোফরা আর্চার ও জ্যাক লিচ। দক্ষিণ আফ্রিকা সফরে চারটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে ইংল্যান্ড। পরে মার্চে ইংলিশ ক্রিকেটাররা যাবেন শ্রীলঙ্কা সফরে।
সফরে চারটি টেস্ট ও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড। আগামী বৃহস্পতিবার সেঞ্চুরিয়নে বক্সিং-ডে টেস্ট দিয়ে শুরু হবে দু’দলের লড়াই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ