Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে ইসলাম ধর্ম গ্রহণ করলেন অনিক দাস

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:১৭ এএম

 সুনামগঞ্জের ছাতকে স্বনাতন ধর্ম ত্যাগ করে শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছেন অনিক দাশ। গতকাল শুক্রবার জুময়া নামাযের আগে উপজেলার গোবিন্দগঞ্জ আবদুল স্মৃতি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল ফজল মো. ত্বোহার কাছে পবিত্র কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।
গত বৃহস্পতিবার সুনামগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল উদ্দিনের আদালতে ধর্মান্তরিন সংক্রান্ত হলফনামায় অনিক দাস নাম পরিবর্তন করে মোহাম্মদ আবদুল্লাহ নাম রাখেন। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের রহিমাপুর গুচ্ছগ্রামের বাসিন্ধা মনোরঞ্জন দাসের পুত্র।
বর্তমানে মোহাম্মদ আবদুল্লাহ ছাতক উপজেলার গোবিন্দগঞ্জে বসবাস করে সেলুন ব্যবসা পরিচালনা করছেন। আবদুল্লাহ বলেন, পবিত্র ইসলাম ধর্মের সকল নিয়ম কানুন ভালো লাগায় আকৃষ্ট হয়ে পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ্’ পাঠ করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম ধর্ম

১১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ