Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর বিজিবির হাতে ভারতীয় কসমেটিক ভর্তি কাভার্ড ভ্যান আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৫:০৪ পিএম

যশোর ৪৯বিজিবি শুক্রবার এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, যশোরের বেনাপোল বাজারের তালসারি নামক স্থান হতে বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্্ ও ঔষধসহ ০১ টি কাভার্ড ভ্যান আটক করেছে বিজিবির টহল দল। 

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত কতিপয় অসাধু ব্যবসায়ী কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন অবৈধ মালামাল আনা নেওয়া করে। যার প্রেক্ষিতে বিজিবি’র বিশেষ গোয়েন্দা অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে পূর্ব তথ্যের ভিত্তিতে গত ১৮ ডিসেম্বর ২০১৯ তারিখ ১৮০০ ঘটিকায় বেনাপোল ক্যাম্পে কর্মরত সুবেদার মোঃ আব্দুল ওহাব এর নের্তৃত্বে একটি তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।
উক্ত অভিযানে বেনাপোল বাজারস্থ তালসারি নামক স্থান হতে ০১টি কাভার্ড ভ্যানসহ শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্্স ৭৪৩৪৩ পিস ও ওয়ান টাইম পেপার কাপ ২১৫৬ কেজি এবং বিভিন্ন প্রকার ঔষধ ৯৯৪০ পাতা ও ইনঞ্জেকশন ১২১৮ পিস আটক করা হয়। কাভার্ড ভ্যানসহ আটককৃত মালামালের মূল্য ২,৫৪,০০,০০০/- (দুই কোটি চুয়ান্ন লক্ষ) টাকা। কাভার্ড ভ্যানসহ আটককৃত মালামাল অদ্য ২০ ডিসেম্বর ২০১৯ তারিখ বেনাপোল বিভাগীয় শুল্ক গোডাউনে জমা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাভার্ড ভ্যান আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ