Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার প্রতিবাদ-পোস্ট সৌরভ কন্যা সানার

নয়া ভারতে কেউই নিরাপদ নয়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে প্রতিবাদ দেশের বিভিন্ন প্রান্তে। এর উপর জামিয়ার পড়ুয়াদের উপর পুলিশি লাঠিচার্জের জেরে বিক্ষোভে ফেটে পড়েছে দেশের বিভিন্ন প্রান্তের ছাত্রসমাজ। এবার প্রতিবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিসিসিআইসভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়ে সানা।

ইনস্টাগ্রাম পোস্টে কোনও রাখঢাক না রেখেই সরাসরি সংঘ পরিবারকে নিশানা করেন সানা। অষ্টাদশীর পোস্ট, ‘যাঁরা ভাবছেন আমরা মুসলিম ও খ্রিস্টান নই, তাই চিন্তার কোনও কারণ নেই, তারা ম‚র্খের স্বর্গে বাস করছেন।’ সানার মতে, ‘আজ বামপন্থী ইতিহাসবিদ ও পশ্চিমি সংস্কৃতি পছন্দ করা যুবাদের নিশানা করছে সংঘ। আগামীকাল ওদের নজর পড়বে স্কার্ট পরা, আমিষ খাওয়া, মদ্য পান করা, বিদেশি সিনেমা দেখা, বার্ষিক তীর্থযাত্রা না করা মানুষদের উপর।’ বিজেপি-কে কটাক্ষ করে সৌরভ-কন্যার পোস্ট, ‘দেখা হলে জয় শ্রীরাম না বললেও› নিশানা হওয়ার আশঙ্কা থাকবে। সানার কথায়, ‘কেউই নিরাপদ নয়›।
এই মেসেজগুলি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেও, পরে তা ডিলিট করে দেন সানা। তবে সানার পোস্ট ভাইরাল হতে সময় লাগেনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ